করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে “স্বপ্নঘেরা সমাজ কল্যাণ সংস্থা”র ত্রাণ বিতরন



ঝিনাইদহ জেলায় করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের “স্বপ্নঘেরা সমাজ কল্যাণ সংস্থা” নামের একটি বেসরকারি সমাজ কল্যাণ সংগঠন।

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের উত্তরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ চত্বরে বৃহস্পতিবার বিকালে ১’শত হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজিম আনার এমপি।

“স্বপ্নঘেরা সমাজ কল্যাণ সংস্থার” সভাপতি রাশেদ পারভেজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহারাজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু বকর মল্লিক, বিষয়খালী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বিষয়খালী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সরদার
মোঃ সাজেদুজ্জামান সাজ্জাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও স্বপ্নঘেরা সমাজ কল্যাণ সংস্থার” সহ-সভাপতি মোঃ গোলাম রসুল খোকন, পরিচালক শফিকুল ইসলাম সহ সংস্থার অন্যান্য সদস্য বৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় আগত ১’শত হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে ৫ কেজি করে আটা খাদ্যসামগ্রী হিসাবে বিতরণ করা হয়েছে।

এ খাদ্যসামগ্রী পেয়ে হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষেরগুলো “স্বপ্নঘেরা সমাজকল্যাণ সংস্থাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তাদের খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে সংস্থাটির সভাপতি আমাদের প্রতিনিধিকে জানান।

উল্লেখ্য যে, একটি মাদক ও দুর্নীতি মুক্ত সুন্দর সুন্দর শপ্নের সমাজ গড়ার লক্ষে “স্বপ্নঘেরা সমাজ কল্যাণ সংস্থা” রক্তদান, অসহায় ও গরীব মানুষের চিকিৎসা সেবা,মাদক ও দুর্নীতি মুক্ত বিরুদ্ধে স্লোগান দিয়ে এর কার্যক্রম শুরু করে ২০১৪ সাল থেকে।

এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয় থেকে ২০১৮ সালে সনদ পাওয়ার পর থেকে তাদের কার্যক্রম বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতাই ঝিনাইদহ জেলায় করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

এই সংস্থা সম্পর্কে আরও জানতে ভিজিট করতে পারেন বা প্রশ্ন করতে পারেন সংস্থার ওয়েবসাইট এ
Web: DSWO.net
Email:info@dswo.net

প্রশ্ন করতে পারেন এখানে - answersmode.com

Comments

Popular posts from this blog

স্বপ্ন ঘেরা সমাজ কল্যাণ সংস্থা Dreamed Social Welfare Organization

Blood Donation for a Pregnant Patient - স্বপ্ন ঘেরা সমাজ কল্যাণ সংস্থা - Dreamed Social Welfare Organization